September 8, 2024, 12:19 am

বগুড়ায় ১২টি মামলায় আসামি ৯৩৬ জন, গ্রেপ্তার ৭৫

স্টাফ রিপোর্টার : বগুড়ায় কোটা আন্দোলনে সহিংসতার ঘটনায় আজ বুধবার (২৪ জুলাই) পর্যন্ত সদর থানায় ১২টি মামলা দায়ের করা হয়েছে। সর্বশেষ বগুড়া প্রধান ডাকঘরে হামলা ও ভাঙ্চুরের ঘটনায় মামলা দায়ের করা হয়। এ মামলায় ৫০০ জন অজ্ঞাতনামাকে আসামি করা হয়েছে। প্রধান ডাকঘরের পোস্ট মাস্টার আল আমিন বাদি হয়ে এই মামলা দায়ের করেন।

মামলায় তিনি উল্লেখ করেন ১৯ জুলাই কোটা আন্দোলনকারীদের শার্টডাউন চলাকালে শহরের সাতমাথায় আসামিরা বগুড়া প্রধান ডাকঘরে হামলা চালিয়ে দরজা-জানালা, সাইনবোর্ডসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এতে ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এদিকে, পুলিশ সূত্র জানায়, গতকাল মঙ্গলবার রাতেও আইন শৃংখলা বাহিনীর সদস্যরা বিভিন্নস্থানে অভিযান চালিয়ে নাশকতা মামলায় আরও ৫ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা বিএনপি, স্বেচ্ছাসেবক দল ও জামায়াত-শিবিরের নেতা-কর্মী।

উল্লেখ্য, বুধবার (২৪ জুলাই) পর্যন্ত দায়ের করা ১২টি মামলায় ৯৩৬ জনকে আসামি করা হয়েছে। মামলার প্রায় সব আসামিই বিএনপি, জামায়াত ও শিবিরের নেতা-কর্মী। এর মধ্যে গ্রেপ্তার করা হয়েছে মোট ৭৫ জনকে। আইন শৃংখলা বাহিনীর সদস্যরা পলাতক আসামিদের ধরতে মেসে মেসে ও বাড়ি বাড়ি অভিযান চালিয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD